চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৫ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শোকের মাস উপলক্ষে নানা কর্মসূচী : চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের পৃথক আয়োজনে রক্তদান

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৫, ২০১৭ ৫:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ শোকের মাস উপলক্ষ্যে মাসব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করার নির্দেশ দিয়েছে। এরই অংশ হিসেবে গতকাল ১৪ আগস্ট পৃথক আয়োজনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালন করেছে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ।
গতকাল সোমবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে রক্তদান কর্মসূচী পালিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীতে মানবতার সেবায় রক্তদান করেন ও চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মো. শাওন।
এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শাহাবুল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ফিরোজ জোয়ার্দ্দার, সাবেক প্রচার সম্পাদক আব্দুর রহমান, সাবেক সহ-সম্পাদক মো. বাপ্পি, সাবেক অর্থ বিষয়ক সম্পাদক রিমন হোসেন, সাবেক ছাত্রনেতা মন্টা উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের নেতা অয়ন হাসান জোয়ার্দ্দার, বরকত জোয়ার্দ্দার, সাবেক স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক রাজু আহমেদ জীম, তানভির আহমেদ সোহেল, হোস্টেল ছাত্রলীগ নেতা ইসরাইল হোসেন, জুয়েল রানা, আলিফনুর, রায়হান, আকাশ, মিরাজ, পৌর ছাত্রলীগ নেতা সোয়েব রিগান, আসাদ, রোকন, মালেক, সিকদার, সদর থানা ছাত্রলীগের ছাত্রনেতা রেদওয়ান আহমেদ রানা, আল মোমিন, টোকন জোয়ার্দ্দার, জান্নাত, উজ্জল, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার আহ্বায়ক সাইফুল ইসলাম রানা, যুগ্ম আহ্বায়ক আলহিম, কলেজ ছাত্রলীগের তরুণ ঠাত্রনেতা মিঠুন, রিয়ন, সিপন, অভি, আকাশ-২, সোহাগ, পাভেল, স্বাধীন, বিপুল, মানিক, শাওন, রাব্বি, ফিরোজ, মাছুম, ছাত্রলীগ নেতা আতিক, শেখ রাসেল ও শুভসহ চুয়াডাঙ্গা জেলা, সরকারী কলেজ, পৌর ও সদর থানা ছাত্রলীগের নেতাকর্মীরা।
অপরদিকে পৃথক আয়োজনে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল শহীদদের স্মরণে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশ মোতাবেক চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফের নেতৃত্বে চুয়াডাঙ্গা সরকারী কলেজে রক্তদান কর্মসূচি ও আলোচনা সভার আয়োজন করা হয়। গতকাল সোমবার সকাল ১০টায় চুয়াডাঙ্গা সরকারী কলেজের উন্মুক্তমঞ্চে নিজে রক্তদান করে ওই কর্মসূচির উদ্বোধন করেন জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. জানিফ। এছাড়াও রক্ত দান করেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হুসাইন জ্যাকি, পৌর ছাত্রলীগের দফতর সম্পাদক সেখ সামী তাপু, চুয়াডাঙ্গা সদর থানা ছাত্রলীগ নেতা সুইট ও কবীরসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীসহ কলেজ শিক্ষার্থীরা।
রক্তদান কর্মসূচি ও আলোচনা সভায় অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের  যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হুসাইন জ্যাকি, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি মো. জাহাঙ্গীর আলম, পৌর ছাত্রলীগের দপ্তর সম্পাদক সেখ সামী তাপু, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সদস্য গাজী এমদাদুল হক সজল। এ ছাড়াও উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের দূর্যোগ ও ত্রান ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক সেলিম রেজা পিন্টু, ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মো. মারুফ, সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ রাকিব, পৌর ছাত্রলীগ নেতা আসিফ খান প্লাবন, হাফিজ ইমন, হৃদয়, রবিন, শাকিল, চুয়াডাঙ্গা সদর থানা ছাত্রলীগ নেতা মানিক, রিয়াজ, কামরান, মিঠুন, মারুফ, সাবদারপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি রিদিতা রচনা, চুয়াডাঙ্গা সরকারী কলেজ ছাত্রলীগ নেতা তানবীন আহমেদ সোহাগ, জাভেদ আকিব, ইসমাইল খলিলুল্লাহ, হারুণ, নিপ্পন, কানন, আরাফাত প্লাবন, ইসতিয়াক সিথুন, ফারহান রাব্বি, তৌফিক, সানজিদ, আরফিন সজীব, শাওন, জুয়েল, মেহেদী, জাহিদ ও বাপ্পিসহ চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা ও কর্মীবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।