কুষ্টিয়া-আলমডাঙ্গা সড়কে বাস উল্টে খাদে!

350

আলমডাঙ্গা অফিস:
কুষ্টিয়া-আলমডাঙ্গা সড়কের জগন্নাথপুরে বাস উল্টে খাদে পড়ার ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কুষ্টিয়া হতে ছেড়ে আসা চুয়াডাঙ্গা-কুুষ্টিয়া গোল্ডকিং নামক লাইসেন্সবিহীন বাসটি এ দুর্ঘটনার শিকার হয়।
প্রত্যাক্ষদর্শী সালাম হোসেন জানান, বাসটি কুষ্টিয়া থেকে আলমডাঙ্গার দিকে যাচ্ছিল। বাসটির সামনে ছিল একটি ট্রাক। যাত্রীবাহী বাসটি ট্রাকটিকে ওভারটেক করতে গেলে এ দুর্ঘটনা ঘটে। যাত্রীবাহী বাসটি ট্রাকটিকে ওভারটেক করা মাত্রই সামনে থেকে আসা ট্রাক দেখে রাস্তার পাশে থাকা ট্রাকে গরু ওঠান ঢিপির ওপর উঠে যায়। তখন বাসটি গাছের সাথে ধাক্কা রেগে বৈদ্যুতিক পিলারের সাথে বেধে যায়।
স্থানীয় দোকানদার আমিরুল ইসলাম জানান, বাসের চালক অতিদ্রুত এবং ট্রাকটিকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনার সৃষ্টি হয়েছে। এ বাস উল্টানোর ঘটনায় মাগুরার একজনের পায়ে আঘাত লেগে পায়ের রগ ছিড়ে গেছে এবং তাদের আলমডাঙ্গার ফাতেমা ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আরও কয়েকজনকে গুরুত্বর জখম অবস্থায় কুষ্টিয়া নিয়ে যাওয়া হয়েছে। এ ছাড়া তেমন কোন ক্ষতি হয়নি। বাসটি উল্টানো মাত্রই বাসের চালক, হেলপার ও কন্টাক্টর পালিয়ে যায়।