চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৯ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় বিষাক্ত অ্যালকোহল পানে ৩ যুবকের মৃত্যু

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২৯, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:
কুষ্টিয়ায় বিষাক্ত অ্যালকোহল পান করে তিন যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার ভোরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। তারা হলেন- খোকসা উপজেলার কালিবাড়ি বাজারের ভবেশ ঘোষের ছেলে রিপন কুমার ঘোষ (৩২), মিরপুর উপজেলার কান্তদাহ গ্রামের মৃত দেবেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে নিতাই বিশ্বাস (৩৫) ও সদর উপজেলার বড় আইলচারা গ্রামের তপন বিশ্বাসের ছেলে অনিক বিশ্বাস (২১)।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. তাপস কুমার সরকার জানান, অ্যালকোহল পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার (২৭ অক্টোবর) দিনগত রাত ১২টা থেকে বুধবার ভোর সাড়ে ৪টার মধ্যে ওই তিনজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন পরিবারের লোকজন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় একে একে তিন যুবকেরই মৃত্যু হয়। তবে হাসপাতালে থাকা রোগীদের স্বজনরা এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেন, বিষাক্ত মদপানে তিন যুবকের মৃত্যুর বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।