চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় পুলিশ পরিচয়ে ডাকাতি-ছিনতাই, অস্ত্রসহ আটক ৩

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ১, ২০২০ ১০:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে ছিনতাই ও ডাকাতিসহ বিভিন্ন অপকর্মের অভিযোগে কুষ্টিয়ায় আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। গতকাল সোমবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) এসএম তানভীর আরাফাত এ তথ্য জানান। আটক তিনজন হলেন- ঢাকার সাভার এলাকার আরিফুল ইসলাম, নেয়াখালীর কালামিয়ার গ্রামের খোকন মিয়া ওরফে জামাল মিয়া ও রাজবাড়ী সদরের কোলারহাট এলাকার হারুন ওরফে বাবু মিয়া।
এসপি এসএম তানভীর আরাফাত জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২৯ নভেম্বর) রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ওই তিন সদস্যকে আটক করা হয়। তাদের হেফাজত থাকা দুইটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, দুইটি ছুরি, একটি ওয়াকিটকি, এক জোড়া হ্যান্ডকাফ, দুই জোড়া বুট জুতা, পাঁচটি মোবাইলফোন, নগদ অর্থ, ১১ বোতল ফেনসিডিল, বিশেষ বাহিনী কমান্ডোর পোশাক ও স্বর্ণালঙ্কার জব্দ করা হয়েছে। আটকরা প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা পরিচয়ে সুযোগ বুঝে লোকজনকে জিম্মি করে ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে ছিনিয়ে নিতেন অর্থ, স্বর্ণালঙ্কারসহ মানুষের সম্পদ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।