চুয়াডাঙ্গা শনিবার , ১০ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় জোরে মোটরসাইকেল চালানোর প্রতিযোগিতা

কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল তিন যুবকের
সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১০, ২০২২ ৯:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন: কুষ্টিয়ায় কাভার্ডভ্যানের সঙ্গে ধাক্কায় দুই মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আরেকজন গুরুতর আহত হয়েছেন। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল আনসার ক্যাম্পের কাছে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ বলছে, দুই মোটরসাইকেলে চার যুবক ছিলেন। তারা একে অপরের সঙ্গে জোরে মোটরসাইকেল চালানোর প্রতিযোগিতা করছিলেন। নিহতরা হলেন- কুষ্টিয়া শহরের মোহিনী মিল এলাকার জুয়েল (২৫), কুমাড়গাড়া এলাকার শওকত আলীর ছেলে ফারুক মিস্ত্রী (২৪) ও মনোহর শেখের ছেলে রাহুল (২০)। গুরুতর আহত বিপ্লব (২০) শহরতলীর চৌড়হাস এলাকার বাসিন্দারা। তাকে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত ঢাকায় পাঠানো হয়েছে।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইদ্রিস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, রাত ৮টার দিকে দুটি মোটরসাইকেলে করে চারজন যুবক কুষ্টিয়ার দিকে আসছিলেন। এসময় তারা একে-অপরের থেকে দ্রুতগতিতে যাওয়ার প্রতিযোগিতায় লিপ্ত হন। ওসি বলেন, ‘একপর্যায়ে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল আনসার ক্যাম্পের কাছে দুটি মোটরসাইকেল কাভার্ডভ্যানের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। হাসপাতালে নেওয়ার পর আরেকজনের মৃত্যু হয়। গুরুতর আহত আরেকজনকে ঢাকায় পাঠানো হয়েছে।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।