চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ার সড়কে ঝরল ৪ প্রাণ

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১৩, ২০২২ ১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৪ জন। গতকাল সোমবার জেলার দৌলতপুর ও মহিষাডাঙ্গায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- দৌলতপুর উপজেলার শশীধরপুর গ্রামের মৃত বারী দফাদারের ছেলে গাফফার (৩৮), আজিল প্রামাণিকের ছেলে সানোয়ার ওরফে ছানু প্রামাণিক (৪০), ইনতা সর্দ্দার (৪৬) ও এনদাল (৪২)।
পুলিশ ও স্থানীয়রা জানান, ভোরে দৌলতপুর থেকে ভটভটিতে করে তিন ব্যবসায়ী কাঁচামাল কিনতে কুমারখালীর আলাউদ্দিন নগরে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ভটভটিকে ধাক্কা দিলে পাশের খাদে পড়ে গাফফার (৩৮), সানোয়ার ওরফে ছানু প্রামাণিক (৪০) ও ইনতা সর্দ্দার (৪৬) নিহত হন। এসময় আহত হস আরও নয়জন। অন্যদিকে কুষ্টিয়া-ঝিনাইদ সড়কের মহিষাডাঙ্গায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা দেয় আরেকটি ট্রাক। এসময় এন্দাল নামের একজন নিহত হন। এসময় আহত হন আরও চারজন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।
কুষ্টিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।