চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৮ অক্টোবর ২০১৬

কুষ্টিয়ার মিরপুরের প্যাঙ্গের বিলের মাঠে যুবকের মরদেহ উদ্ধার শোকের ছায়া : জাসদ নেতার ভোট করায় প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযোগ পরিবারের

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১৮, ২০১৬ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

20161017_142746

আলমডাঙ্গা অফিস: চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানা পুলিশ জাহাঙ্গীর আলম দুখু (২৭) নামে এক যুবকের মৃতদেহ মিরপুর থানার আমবাড়ীয়া গ্রামের  প্যাঙ্গের বিলের মাঠ থেকে উদ্ধার করেছে। জানা যায়,  গতকাল বেলা অনুমান একটার দিকে চাষীরা মাঠে ঘাস কাটতে গেলে আমবাড়ীয়া গ্রামের দক্ষিণ মাঠে প্যাঙ্গের বিল সংলগ্ন কলা বাগানের মধ্যে এক মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে কুষ্টিয়া জেলার মিরপুর থানা পুলিশ এসে লাশের স্থান সনাক্ত করে আলমডাঙ্গা থানার মধ্যে পড়ায় আলমডাঙ্গা থানা পুলিশকে খবর দিলে আলমডাঙ্গা থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। পুলিশ সূত্রে জানা যায়, যুবকের লাশ মিরপুর থানা আমবাড়ীয়া ইউপির আমবাড়ীয়া গ্রামের আলি হোসেনের ছোট ছেলে জাহাঙ্গীর আলম দুখু (২৭)। পুলিশ প্রাথমিক ভাবে জানিয়েছে এই যুবককে গলাই লুঙ্গী পেচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হতে পারে। লাশ উদ্ধার করে আলমডাঙ্গা থানা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহত দুখুর ঠোটের নিচে আঘাতের চিহ্ন আছে। এই ব্যাপারে নিহত দুখুর পিতা আলি হোসেন ও তার পরিবারের লোকজন আমবাড়ীয়া গ্রামের আবেদ আলীর ছেলে  আলামিন (২৫) কে  দোষারপ করে আটকিয়ে রেখেছে। আরও জানা যায়, আমবাড়ীয়া ইউপি চেয়ারম্যান ও জাসদ নেতা মশিউর রহমান মিলনের পক্ষে ভোট করার জন্য তার বাড়ীতে কয়েকবার হামলা করেছে তার প্রতিপক্ষ, যার জন্য দুখু মালিহাদ ইউপির চকহার্দী গ্রামে তার বোনের বাড়ীতে পালিয়ে থাকত আত্মভয়ে। তার মৃত্যুতে  পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। দুখুর একটি ৫বছরের কন্যা সন্তান আছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।