চুয়াডাঙ্গা শুক্রবার , ২৪ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কুতুবপুর মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সদস্য পদে নির্বাচন সম্পন্ন

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৪, ২০২২ ৭:০০ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, কার্পাসডাঙ্গা: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা সীমান্তবর্তী কুতুবপুর মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সুষ্ঠু ও সুন্দর পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১০ জন প্রার্থী অংশগ্রহণ করেন। সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটাররা তাঁদের ভোট নির্বিঘ্নে প্রদান করেন। বিদ্যালয়ে ৬৪৬ জন ভোটারের মধ্যে ৫২৫ জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। এদের মধ্যে পুরুষ ভোট ৪০টি ও মহিলা ভোট ৫৫টি বাতিল হয়েছে।

যারা সদস্য নির্বাচিত হয়েছেন, তাঁরা হলেন- মো. জাহাঙ্গীর হোসেন, মো. কালাম হোসেন, মো. সোহরাব হোসেন ও মো. ফারুক হোসেন। এছাড়াও মহিলা প্রার্থী রোকসোনা খাতুন নির্বাচিত হয়েছেন। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন দামুড়হুদা উপজেলা মাধ্যমিক বিদ্যালয়ের সুপারভাইজার মো. রাফিজুল ইসলাম। আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে ছিলেন কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের আইসি এসআই আতিকুর রহমান জুয়েলসহ পুলিশের একটি চৌকশ দল।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।