চুয়াডাঙ্গা শুক্রবার , ২ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

কাশ্মির সীমান্তে পাকিস্তানের সেনাবাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২, ২০২০ ১০:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

বিশ্ব ডেস্ক:
ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মির সীমান্তের পুঞ্চ জেলায় নিয়ন্ত্রণরেখায় পাকিস্তানি সেনাবাহিনীর গুলিবর্ষণে এক ভারতীয় সেনাবাহিনীর এক জওয়ান নিহত হয়েছেন। নিহত ওই ভারতীয় সেনা জওয়ানের নাম ল্যান্স নায়েক কারনেইল সিং। ওই ঘটনায় বীরেন্দ্র সিং নামে এক রাইফেলম্যান গুরুতর আহত হয়েছে। আহত বীরেন্দ্র সিংয়ের ডান চোখে আঘাত লেগেছে এবং তাকে রাজৌরির সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভারতের এক প্রতিরক্ষা মুখপাত্র বলেন, বুধবার রাতে পাকিস্তানী সেনারা বিনা প্ররোচনায় কাশ্মির সীমান্তে ছোট অস্ত্রের সাহায্যে গুলিবর্ষণের পাশাপাশি মর্টার শেল নিক্ষেপ করে। এ সময় পাকিস্তানের সেনাবাহিনীর গুলিতে কারনেইল সিং নামে এক ভারতীয় সেনা জওয়ান নিহত হয়েছেন।
এর আগে গত গত ৫ সেপ্টেম্বর কাশ্মিরের রাজৌরি জেলার সুন্দরবানি সেক্টরে নিয়ন্ত্রণরেখা বরাবর ভারী গুলিবর্ষণ ও মর্টার শেল ব্যবহার করে পাকিস্তানি সেনারা হামলা চালালে ভারতীয় সেনাবাহিনীর এক সদস্য নিহত হন এবং একজন কর্মকর্তাসহ দু’জন আহত হন। একইভাবে গত ২ সেপ্টেম্বর, রাজৌরির কেরি সেক্টরে পাকিস্তানি সেনাবাহিনীর গুলিবর্ষণে ভারতীয় সেনাবাহিনীর এক জুনিয়র কমিশন্ড অফিসার (জেসিও) নিহত হয়েছিলেন। পার্সটুডে

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।