চুয়াডাঙ্গা রবিবার , ২৯ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জ হাসপাতালের চিকিৎসক, নার্স ও কর্মচারীদের সমাবেশ

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২৯, ২০২০ ১০:১২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, কালীগঞ্জ:
করোনাভাইরাসকালীন সময়ে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স ও কর্মচারীরা হোটেলে না থেকেও ভুয়া বিল ভাউচার দেখিয়ে ৫৭ হাজার ৬ শ টাকা ও হোটেলে খাওয়া বাবদ ৯৬ হাজার টাকা তুলে নেওয়ার ঘটনায় প্রকাশিত সংবাদের বিরুদ্ধে সমাবেশ করেছে হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় হাসপাতাল চত্বরে এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীমা শিরিন। তবে সমাবেশে হাসপাতালে কর্মরত চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত থাকলেও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীমা শিরিন উপস্থিত হননি। সমাবেশ চলাকালে তিনি নিজ অফিসেই অবস্থান করছিলেন। সমাবেশের প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. সুলতান আহমেদ প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন উল্লেখ করে বক্তব্য দেন।
এরপর সমাবেশে উপস্থিত গণমাধ্যমকর্মীরা হোটেলে থাকা চিকিৎসক-নার্স অবস্থান করেছেন, এমন কাউকে বক্তব্য দেওয়ার জন্য অনুরোধ করেন। এরপর নিজেরা নিজেরায় প্রায় ৫ মিনিট হাসপাতালে কর্মরত চিকিৎসকদের ডাকাডাকি করেন। কিন্তু হোটেলে অবস্থান করেছেন, এমন কেউ বক্তব্য দিতে আসেননি গণমাধ্যমকর্মীদের সামনে। এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীমা শিরিন স্বাক্ষরিত একটি প্রতিবাদ সমাবেশের চিঠি সাংবাদিকদের কাছে পাঠানো হয়।
এ বিষয়ে ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা বেগম বলেন, ‘আমি শুনেছি সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন। প্রতিবাদ সমাবেশের বিষয়টি আমি জানি না। তবে কালীগঞ্জ হাসপাতালে করোনাকালীন তিন লাখ টাকা নিয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে, সে ঘটনায় তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।