চুয়াডাঙ্গা শনিবার , ৪ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৪, ২০২১ ৮:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় সেচ্ছাসেবক লীগের নাম ভাঙিয়ে অপকর্ম করার বিষয়ে ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহাদুর রহমান খোকনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল সুন্দরপুর দুর্গাপুর ইউনিয়নের আলুকদিয়া গ্রাম পরিদর্শন করেন। গতকাল শুক্রবার তাঁরা পরিদর্শনে আসেন। এসময় নেতৃবৃন্দ নির্যাতিত সংখ্যালঘু সম্প্রদায়ের লোকদের সঙ্গে কথা বলেন। তারা পরিদর্শন দলের কাছে তাদের অভিযোগ তুলে ধরেন। জবাবে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহাদুর রহমান খোকন সংখ্যালঘুদের আশ্বস্ত করেন।
তিনি বলেন, দলের নাম ভাঙিয়ে জনৈক মিজানুর রহমান নামে যে লোকটি অপকর্ম করছেন, আসলে তিনি তাঁদের দলের কেউ নন। দলের নাম ভাঙিয়ে তিনি এসব করছেন। জনৈক মিজানুর রহমান সঘোষিত সভাপতি। তাঁর সঙ্গে সংগঠনের কোনো সম্পর্ক নেই। স্বেচ্ছাসেবক লীগ মূলত বঙ্গবন্ধুর আদর্শের চেতনায় অসাম্প্রদায়িক একটি পতাকাবাহী সংগঠন। এই সংগঠনের নাম ভাঙিয়ে কেউ পার পাবে না। তা ছাড়া কেউ যদি আওয়ামী লীগ চেতনা বিরোধী বেআইনি কর্মকাণ্ড করে, এই দলে তাঁর স্থান নেই।
সাংবাদিকদের তিনি এ বিষয়ে ব্রিফ করে স্বেচ্ছাসেবক লীগের নাম জড়িয়ে সংবাদ প্রকাশের আগে সত্যতা নিশ্চিত করার অনুরোধ করেন। তিনি ঘটনাস্থল থেকেই এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংগঠনিক নিস্ক্রিয়তার কারণে কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আনিছুর রহমান হিরু, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন, প্রচার সম্পাদক খান জাহান আলী, সদর উপজেলার সাধারণ সম্পাদক ওহিদুজ্জামান উজ্জল, সদর পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী কামাল আহমেদ বাবু ও কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।