চুয়াডাঙ্গা শুক্রবার , ৪ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে স্থানীয়ভাবে আ.লীগের মনোনয়ন পেলেন মেয়র আশরাফ

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৪, ২০২০ ১০:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, কালীগঞ্জ:
ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার প্রার্থী বাছাইয়ে পৌর আওয়ামী লীগের উদ্যোগে জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ উদ্দীনের সভাপতিত্বে সংগঠনটির ভূষন রোডস্থ কার্যালয়ে দলটির নীতি-নির্ধারণী ফোরামের এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় প্রধান অতিথির বর্ক্তৃতা করেন স্থানীয় সাংসদ ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজিম আনার। আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাড মতিয়ার রহমান মতি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যা শিবলী নোমানীসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় নেতৃবৃন্দের উপস্থিতিতে বর্তমান মেয়র আশরাফুল আলম আশরাফ, আওয়ামী লীগ নেতা অ্যাড. মতিয়ার রহমান মতি, জেলা পরিষদের সদস্য যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন সোহেল, রেজাউল ইসলাম রেজা কাউন্সিলর, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষযক সম্পাদক প্রশান্ত খাঁ দলীয় মনোনয়ন চেয়ে তাদের বক্তব্য উপস্থাপন করেন। এরপর সিনিয়র নেতৃবৃন্দের দীর্ঘ আলোচনার পর সর্বসম্মতিক্রমে স্থানীয়ভাবে বর্তমান মেয়র আশরাফুল আলম আশরাফের নাম পুনরায় ঘোষণা করেন। সভায় দলীয় এ সিদ্ধান্ত রেজুলেশনের মাধ্যমে তাঁর নাম জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় কার্যালয়ে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।