চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১১ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে স্ত্রীকে পিটিয়ে হত্যা করল স্বামী

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ১১, ২০২২ ৪:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাঁদবা গ্রামে দুই সন্তানের জননী পারুল খাতুনকে (৪৫) পিটিয়ে হত্যা করেছে তার স্বামী আতিয়ার রহমান। ঘটনার পর তার স্বামী মতিয়ার রহমান পলাতক রয়েছে। গতকাল বুধবার ভোররাতে এ ঘটনা ঘটে। ঘাতক মতিয়ার রহমান চাঁদবা গ্রামের নজর আলীর ছেলে। অন্যদিকে নিহত পারুলা পার্শ্ববর্তী একতারপুর গ্রামের মইনুদ্দীনের মেয়ে।

নিহত’র চাচাতো ভাই শহিদুল ইসলাম অভিযোগ করেন, ভগ্নিপতি মতিয়ার তার বোনকে সন্দেহের চোখে দেখতো। এ নিয়ে পারিবারিকভাবে বহুবার বিচার সালিশ হয়েছে। কিন্তু পারুলা খাতুন খারাপ চরিত্রের ছিল না। গত মঙ্গলবার দিনগত রাতে চোর চোর বলে আওয়াজ দিয়ে মতিয়ার ওঁৎ পেতে থাকে। পারুলা খাতুন তার ভাসুর নুর ইসলামের কাছে কোনো চোর এসেছিল কি না জানালে তিনি পারুলাকে শুয়ে পড়তে বলেন। ঘরে ওঠা মুহূর্তে স্বামী মতিয়ার পারুলা খাতুনকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গতকাল বুধবার সকালে লাশ উদ্ধার করে। পারুলের মাথায় ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে।

প্রতিবেশী হযরত আলী ও আলম হোসেন জানান, তাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই সংসারের ছোট ছোট বিষয় নিয়ে ঝগড়া হতো। পারিবারিক কলহের কারণেই পারুল বেগমকে পিটিয়ে হত্যা করেছে তার স্বামী। কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা বলেন, মরদেহ থানায় নেয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত এখনও পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।