চুয়াডাঙ্গা সোমবার , ৭ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে লেদ মিস্ত্রিকে গলাকেটে হত্যা

সমীকরণ প্রতিবেদন
জুন ৭, ২০২১ ১২:১১ অপরাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, কালীগঞ্জ:
ঝিনাইদহের কালীগঞ্জে শাহিন (২৮) নামে এক লেদ মিস্ত্রিকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার সকাল ৮টার দিকে বালিয়াডাঙ্গা পালপাড়া এলাকায় একটি কলাবাগান থেকে তাঁর মরদহে উদ্ধার করে পুলিশ। নিহত শাহিন একই এলাকার বটতলাপাড়ার চান মিয়ার ছেলে। সকালে স্থানীয়রা তাঁর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।
স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান, নিহত শাহিন হোসেন সম্প্রতি বালিয়াডাঙ্গা বাজার এলাকায় একটি লেদ মেশিন বসিয়ে কাজ করতেন। সকালে তাঁকে পাওয়া যাচ্ছে না, এমন সংবাদ পাওয়ার পর সবাই খোঁজাখুঁজি শুরু করেন। এরপর তাঁদের বাড়ির পাশে রাস্তার ওপর তাঁর ব্যবহৃত একটি জুতা পাওয়া যায়। এরপর এলাকায় রনজিৎ কুমার নামে এক ব্যক্তির কলাবাগানে তাঁর মরহেদ পড়ে থাকতে দেখা যায়। তবে তাঁকে তাঁর বা শক্ত কিছু দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে বলে যোগ করেন এ স্থানীয় জনপ্রতিনিধি।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর মিয়া জানান, ‘সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে পৌঁছেছি। তাঁকে শ্বাসরোধ করে ও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কী কারণে বা কারা তাঁকে হত্যা করেছে, তা এখনি নিশ্চিত করা যাচ্ছে না।’

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।