চুয়াডাঙ্গা বুধবার , ৭ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে পৌরসভায় তিনটি পানির পাম্প উদ্বোধন করলেন এমপি আনার

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৭, ২০২১ ১২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, কালীগঞ্জ:
ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভায় তিনটি পানির পাম্প উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে ফিতা কেটে ও সুইচ টিপে তিনটি পানির পাম্পের উদ্বোধন করেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার। কালীগঞ্জ পৌরসভার চাপালী রোড, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ও বৈশাখী মোড়ের পাঠাগারের পিছনে এসব পাম্পগুলি উদ্বোধন করা হয়।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, পৌর সেনেটারি ইন্সপেক্টর আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান নাজীম, ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুক্তার হোসেন, ২নম্বর ওয়ার্ড কাউন্সিলর রুবেল মিয়া, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজ মোল্ল্যা, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন, যুবলীগ নেতা জাকির হোসেন প্রমুখ। এই তিনটি পানির পাম্প দিয়ে প্রতিদিন সকাল ৬টা থেকে ৯টা, দুপুর ১২টা থেকে ২টা ও বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত পৌরবাসীকে পানি সরবরাহ করা হবে বলে পৌর কর্তৃপক্ষ জানায়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।