চুয়াডাঙ্গা শুক্রবার , ২৭ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে পরিবারের ওপর অভিমানে দুই যুবকের আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২৭, ২০২০ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, কালীগঞ্জ:
ঝিনাইদহের কালীগঞ্জে পরিবারের ওপর অভিমান করে দুই যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। গত বুধবার দিবাগত রাতে কালীগঞ্জের সুন্দরপুর দুর্গাপুর ইউনিয়নের বেজপাড়ায় ও ৩ নম্বর কোলা ইউনিয়নের খেদাপাড়ায় পৃথক দুটি আত্মহত্যার ঘটনা ঘটে। আত্মহত্যাকারী দুই যুবক বেজপাড়া গ্রামের কাঞ্চি দাসের ছেলে শিমুল দাস (১৬) ও খেদাপাড়া গ্রামের রবীন্দ্রনাথ ঘোষের ছেলে অনার্স পড়ুয়া রাজেশ ঘোষ।
জানা যায়, কয়েকদিন যাবত বাবা-মায়ের কাছে শীতের পোশাক ও জুতা কেনার টাকা চাচ্ছিল শিমুল দাস। দরিদ্র বাবা-মা টাকা দিতে না পারায় বুধবার রাতে অভিমান করে নিজ ঘরের ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে শিমুল। এদিকে, পারিবারিক কলহের জেরে পিতা-মাতার ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে রাজেশ ঘোষ।
কালীগঞ্জ থানার অফিসার ইনচর্জ (ওসি) মাহাফুজুর রহমান মিয়া জানান, কালীগঞ্জে পৃথক স্থানে দুই যুবকের আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছিল। নিহত দুই যুবকই তাদের পরিবারের ওপর অভিমান করে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক তদন্তে জানা যায়। তবে এ বিষয়ে থানায় কোনো অভিযোগ হয়নি।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।