চুয়াডাঙ্গা শুক্রবার , ৪ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে পাঁচজন আহত

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৪, ২০২২ ১১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, কালীগঞ্জ:

ঝিনাইদহের কালীগঞ্জে প্রতিপক্ষের হামলায় পাঁচজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার কোলা ইউনিয়নের রাকড়া গ্রামে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাঁদের জখম করা হয়। আহতরা হলেন- ওয়াজেদ আলী (৭০), সুরমান আলী (৩২), মমতাজ বেগম (৪৫), রজিনা খাতুন (২৪) ও ফয়সাল হোসেন (১৯)।

আহত ওয়াজেদ আলীর ছেলে আরমান জানান, ‘সকালে চায়ের দোকানে আমার চাচাতো ভাই শমসের ও মতিয়ারের সাথে কথা কাটাকাটি হয়। এরপর আমি আমার কাজে চলে যায়। কিছুক্ষণ পর আমার চাচাতো ভাই ও ভাতিজা সরোয়ার, শমসের, মতিয়ার, জব্বার ও জাহিদসহ কয়েকজন দেশীয় দা ও লাঠিসোটা নিয়ে আমার পরিবারের ওপর আক্রমণ চালায়। আমার ভাই-ভাবি ও বোনদের মারা দেখে বাবা তাদেরকে ঠেকানোর চেষ্টা করলে তারা আমার বৃদ্ধ বাবাকেও কুপিয়ে জখম করে। এরপর প্রতিবেশীরা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।’

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. ছোয়া জানান, ভর্তিদের মধ্যে কয়েকজনের অবস্থা একটু খারাপ। তাদের আঘাতের পরিমাণ একটু বেশি, তবে তাঁরা সবাই শঙ্কামুক্ত।

এ বিষয়ে কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দীন আল আজাদ জানান, সংবাদ পাওয়ার পর দুই পরিবারের সাথে কথা বলেছি। উভয় পক্ষকে ডেকে মীমাংসা করা হবে বলে জানান তিনি। কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মতলেবুর রহমান জানান, এখনো কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।