চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২২ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে কৃষকের ধান কেটে দিলেন এমপি

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২২, ২০২১ ৯:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, কালীগঞ্জ:
প্রচণ্ড তাপদাহের মধ্যে কৃষকের ধান কেটে দিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজিম আনার। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে কালীগঞ্জ উপজেলার সিমলা রোকনপুর ইউনিয়নের তিল্লা গ্রামের মাঠে হারভেস্টার মেশিন চালিয়ে এক কৃষকের প্রায় এক বিঘা জমির ধান কেটে দেন এমপি আনার। সেই সাথে ওই ইউনিয়নের বোরো ধান কর্তন মৌসুমের উদ্বোধনও করেন।
তিল্লা গ্রামের কৃষকরা জানান, মাঠে বোরো ধান কাটার উৎসব শুরু হবে। বুধবার দুপুর সাড়ে ১২টায় তিল্লা গ্রামের মাঠে ধান কাটার উদ্বোধন করতে আসেন এমপি আনোয়ারুল আজিম আনার। তিনি এসময় প্রচণ্ড তাপদাহ উপেক্ষা করে নিজেই হারভেস্টার মেশিন গাড়ি চালিয়ে কৃষকের পাকা ধান কেটে দেন। মানবিক এমপি আনার প্রায় এক বিঘা জমির ধান কর্তন করাসহ ধান কাটা মৌসুমের উদ্বোধন করেন।
নিজেই মাঠে নেমে ধান কাটার বিষয়ে এমপি আনার তাঁর অনুভূতি জানিয়ে বলেন, দেশে মহামারি করোনা লকডাউন চলছে। এ মুহূর্তে কৃষকের দুর্দশার কথা ভেবেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর দলের নেতা-কর্মীদের কৃষকের মাঠে ধান কেটে দেওয়াসহ সহযোগিতা করতে বলেছেন। নেত্রীর এমন নির্দেশেই তিনি উপজেলার বিভিন্ন গ্রামে গিয়ে কৃষকের পাশে দাঁড়িয়েছেন। সেইসাথে লকডাউনের এ মুহূর্তে তিনি তার দলের সকল পর্যায়ের নেতা-কর্মীদের কৃষকের মাঠে গিয়ে সহযোগিতা করতে নির্দেশনা দিয়েছেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।