চুয়াডাঙ্গা রবিবার , ২৪ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জের ১১টি ইউনিয়নে আ.লীগের চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ২৪, ২০২১ ৫:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, কালীগঞ্জ:
সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ১১টি ইউপিতে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকা প্রতীকের প্রার্থীদের নাম ঘোষনা করা হয়েছে। এবার আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যানদের মধ্যে দুটিতে শুধু রদবদল করা হয়েছে। গত শুক্রবার বিকেল ৪টায় গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধিদের মনোনয়ন বোর্ডে সভায় খুলনা বিভাগের প্রার্থীদের বাছাই শেষে এ ঘোষণা দেওয়া হয়। গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তৃতীয় ধাপের খুলনা বিভাগের ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নের নৌকা প্রতীকপ্রাপ্তরা হলেন- ১ নম্বর সুন্দরপুর দুর্গাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওহিদুল ইসলাম ওদু, ২ নম্বর জামাল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোদাচ্ছের হোসেন, ৩ নম্বর কোলা ইউনিয়নের নতুন মুখ মোনোয়ার  হোসেন বাদশা, ৪ নম্বর নিয়ামতপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রাজু আহম্মেদ রনি লস্কর, ৫ নম্বর সিমলা-রোকনপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নাসির উদ্দীন, ৬ নম্বর ত্রিলোচনপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নজরুল ইসলাম ছানা, ৭ নম্বর রায়গ্রাম ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলী হোসেন অপু, ৮ নম্বর মালিয়াট ইউনিয়নের নতুন মুখ জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, ৯ নম্বর বারবাজার ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ, দশ নম্বর কাষ্টভাঙ্গা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আয়ুব হোসেন খান ও ১১ নং রাখালগাছী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মহিদুল ইসলাম মণ্টু।
উল্লেখ্য, এবার আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে এ উপজেলার ৩ নম্বর কোলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আয়ুব হোসেন মোল্লা এবং ৮ নম্বর মালিয়াট ইউনিয়নে গত নির্বাচনে সতন্ত্র থেকে বিজয়ের পর আওয়ামী লীগে যোগদানকারী বর্তমান  চেয়ারম্যান একরামুল হক সংগ্রামকে মনোনয়ন দেওয়া হয়নি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।