চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কালিদাসপুর ইউনিয়ন বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে জেলা বিএনপির সদস্যসচিব শরীফুজ্জামান

বিভ্রান্ত না হয়ে ঐক্যবদ্ধ থাকুন, চূড়ান্ত লড়াইয়ের প্রস্তুতি নিন
সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৯, ২০২২ ৯:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা উপজেলার ১৩ নম্বর কালিদাসপুর ইউনিয়ন বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আয়নাল হকের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্যসচিব মো. শরীফুজ্জামান শরীফ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘তৃণমূল পর্যায়ে যারা কাজ করেন, তারা হলেন দলের প্রাণশক্তি। আপনারা হলেন জিয়াউর রহমানের প্রকৃত আদর্শের সৈনিক। আমি নেতা নয়, দলের কর্মী হয়ে আপনাদের পাশে থাকতে চাই। দল পুনর্গঠনের কাজ চলছে, কমিটি গঠন হচ্ছে, অনেকেই কাক্সিক্ষত পদ পাচ্ছেন না। কিন্তু আপনাদের মন খারাপ বা হতাশ হওয়ার কোনো কারণ নেই। আপনাদের ভালো-মন্দ দেখার দায়িত্ব আমার, এখানে পদ-পদবি বিবেচ্য বিষয় নয়।’ তিনি আরও বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দল পুনঃগঠনের কাজ পরিচালিত হচ্ছে। আপনারা কেউ বিভ্রান্ত হবেন না, ঐক্যবদ্ধ থাকুন এবং চূড়ান্ত লড়াইয়ের জন্য প্রস্তুতি নিন।

Girl in a jacket

প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা বিএনপির সদস্য আব্দুল জব্বার বাবলু। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য রউফুন নাহার রিনা, জেলা বিএনপির সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, মো. সিরাজুল ইসলাম মনি, আজিজুর রহমান পিণ্টু, নুর নবী সামদানি, আলমডাঙ্গা উপজেলা বিএনপির নেতা আখতারুজ্জামান আখতার ও এমদাদুল হক ডাবু। আনোয়ার হোসেনের উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন জেলা যুবদলের সহসভাপতি মাগরিবুর রহমান মাগরিব, জেলা জাসাস-এর সাধারণ সম্পাদক মো. সেলিমুল হাবিব সেলিম, জেলা ছাত্রদলের সভাপতি মো. শাহাজাহান খান প্রমুখ।

        সম্মেলন শেষে কালিদাসপুর ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষণা করেন জেলা বিএনপির সদস্যসচিব মো. শরীফুজ্জামান শরীফ। কমিটিতে সভাপতি পদে মো. আইনাল হক, সহসভাপতি বাবলু মিয়া, সহসভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন লালন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক টুটুল ও সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের নাম ঘোষণা করা হয়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।