চুয়াডাঙ্গা শুক্রবার , ১০ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কার্পাসডাঙ্গা হাদিকাতুল বালিকা দাখিল মাদ্রাসার পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ১০, ২০২২ ১০:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক. কার্পাসডাঙ্গা:

দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা হাদিকাতুল উলুম বালিকা দাখিল মাদ্রাসার ২০২২ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় মাদ্রাসা প্রাঙ্গনে এ বিদায় ও দোয়া অনুষ্ঠিত হয়। বিদায় অনুষ্ঠানে মাদ্রাসার সুপার মাওলানা মো. নুরুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কার্পাসডাঙ্গা হাদিকাতুল উলুম বালিকা দাখিল মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি মো. লুৎফর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসার সহকারী সুপার মো. আব্দুস সামাদ। পরীক্ষার্থীদের উদ্দেশ্যে উপদেশমূলক বক্তব্য দেন মাদ্রাসার শিক্ষক মাওলানা মো. আবু হানিফ, মাওলানা আ. গফুর ও সিনিয়র শিক্ষক মাওলানা আ. মমিন। অভিনন্দনপত্র পাঠ করেন দশম শ্রেণির ছাত্রী শোভা খাতুন। পরীক্ষার্থীদের মধ্যে বক্তব্য দেয় হাবিবা খাতুন। দোয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন উক্ত মাদ্রাসার সুপার মাওলানা মো. নুরুল আমিন। অনুষ্ঠানটি পরিচালনা করেন মাদ্রাসার শিক্ষক মাওলানা আ. গফুর।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।