চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৬ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কার্পাসডাঙ্গা বাজার দোকান মালিক সমিতির নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ৬, ২০২২ ৮:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, কার্পাসডাঙ্গা:
দামুড়হুদার কার্পাসডাঙ্গা বাজার দোকান মালিক সমিতির নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টার দিকে কার্পাসডাঙ্গ বাজার দোকান মালিক মালিক সমিতির অস্থায়ী কার্যালয়ে প্রধান নির্বাচন কমিশনার গোলাম ইউসুফ প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ সম্পন্ন করেন। কোষাধ্যক্ষ পদে একাধিক প্রার্থী একই প্রতীক চাওয়ায় তাদের মধ্যে লটারির মাধ্যমে প্রতীক বরাদ্দ করেন।
এসময় উপস্থিত ছিলেন কার্পাসডাঙ্গা বাজার বাস্তবায়ন কমিটি ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ইউপি চেয়ারম্যান আ. করিম বিশ্বাস, সহকারী নির্বাচন কমিশনার আ. সালাম বিশ্বাস, হাজী ফজলুল হক, আশরাফুল হক, আতিয়ার রহমানসহ নির্বাচন কমিশনাররা। নির্বাচনে সভাপতি পদে আজিবার রহমান সিজার (চেয়ার), আলমগীর হোসেন রাসেল (ছাতা), সাধারণ সম্পাদক পদে মোস্তাফিজুর রহমান কচি (মাছ), নাজমুল হোসাইন (মই), সহসম্পাদক পদে আবুল কালাম (মোরগ), ফরিদ হোসেন (দেওয়াল ঘড়ি), সাংগঠনিক সম্পাদক পদে সানোয়ার খাবলী (হ্যারিকেন), তুহিন আক্তার (প্রজাপতি), কোষাধ্যক্ষ সম্পাদক পদে হাসান ইমাম (হাতি), আজিবার রহমান (ফুটবল) ও আনোয়ার হোসেন (বৈদ্যুতিক পাখা) প্রতীক নিয়ে নির্বাচনে লড়ছেন। আগামী ৫ নভেম্বর শনিবার কার্পাসডাঙ্গা দোকান মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।