চুয়াডাঙ্গা সোমবার , ৬ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কার্পাসডাঙ্গা ফাজিল মাদ্রাসা জেলা পর্যায়ে শ্রেষ্ঠ

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৬, ২০২২ ৮:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, কার্পাসডাঙ্গা: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ফাজিল (বিএ) মাদ্রাসা জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এ উপজেলা ও জেলা পর্যায়ে চারটি বিভাগে শ্রেষ্ঠত্ব হওয়ার গৌরব অর্জন করেছে। যে চারটি বিভাগে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে, সেগুলো হলো- উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান (মাদ্রাসা), উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন মাদ্রাসাটির অধ্যক্ষ মাওলানা মুহা. জুলফিকার আলী, উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক (মাদ্রাসা) নির্বাচিত হয়েছেন সহকারী শিক্ষক (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি) মো. জহিরুল ইসলাম এবং উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ছাত্রী নির্বাচিত হয়েছেন মাদ্রাসার আলিম পরীক্ষার্থী আনজুমান আরা।

মাদ্রাসাটির অধ্যক্ষ মাওলানা মুহা. জুলফিকার আলী জানান, মাদ্রাসার অর্জিত চারটি বিভাগে শ্রেষ্ঠত্ব অর্জন করায় তাঁর দায়িত্ব আরও বেড়ে গেছে। এ সুনাম ধরে রাখতে সর্বদা চেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

প্রতিষ্ঠানটির সভাপতি জাহিদুর রহমান মুকুল জানান, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর ও দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনসুর বাবুর সুদৃষ্টির কারণে এক সময়ের অবহেলিত এ মাদ্রাসাটি আজ উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ। তিনি জানান, মাদ্রাসার এ সুনাম ধরে রাখতে তিনি যা যা করণীয়, তার সবকিছু করবেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।