চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৪ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কার্পাসডাঙ্গা দোকান মালিক সমিতির সাধারণ সভা

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ২৪, ২০২২ ১০:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, কার্পাসডাঙ্গা:

দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা বাজার দোকান মালিক সমিতির সাধারণ সভা ও নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টার দিকে কার্পাসডাঙ্গা নিউ মার্কেটে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি ইমদাদুল হক ইমনের সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম বিশ্বাস।

সভায় উপস্থিত ছিলেন কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের ইনচার্জ আতিকুর রহমান জুয়েল, কার্পাসডাঙ্গা বাজার দোকান মালিক সমিতির ফজলুর রহমান, কার্পাসডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মুকুল, সিএনএন বাংলা চ্যানেলের দামুড়হুদা ও জীবননগর প্রতিনিধি মো. সালাউদ্দীন, বাজার দোকান মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক মোস্তাফিজুর রহমান কচি   বিশিষ্ট ব্যবসায়ী মোখলেসুর রহমান রিপনসহ ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা।

সভায় বিগত নির্বাচিত কমিটির মেয়াদ শেষ হওয়ায় কমিটির সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম মিঠু সমিতির আড়াই বছরের আর্থিক হিসাব তুলে ধরেন। পরে সর্বসম্মতিক্রমে আগামীতে সমিতির নির্বাচনের জন্য নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান আব্দুল করিমকে প্রধান আহ্বায়ক করে ৯ সদস্যবিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই আতিকুল ইসলাম জুয়েল, ব্যবসায়ী গোলাম ইউছুপ, হাজি ফজলুল হক, আশরাফুল হক, আ. সালাম বিশ্বাস, সাংবাদিক আতিয়ার রহমান, কামরুজ্জামান রানা ও আরিফুল ইসলাম। আলোচনা সভাটি পরিচালনা করেন কার্পাসডাঙ্গা বাজার দোকান মালিক সমিতির যুগ্ম সম্পাদক আশরাফুল ইসলাম।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।