চুয়াডাঙ্গা শনিবার , ১৯ নভেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

কার্পাসডাঙ্গা গোরস্তান বটতলায় যুব উন্নয়ন ক্লাবের আলোচনা সভায় এমপি টগর মানুষের সেবাই নিয়োজিত থাকতে হবে : মাস্তানি চাঁদাবাজি করা যাবে না

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ১৯, ২০১৬ ৯:২০ পূর্বাহ্ণ
Link Copied!

কার্পাসডাঙ্গা অফিস: গতকাল শক্রবার বিকাল ৪টায় কার্পাসডাঙ্গা গোরস্থান বটতলায় যুব উন্নয়ন ক্লাবের সভাপতি শরীফুজ্জামান শরীফের সভাপতিত্বে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা যুব উন্নয়ন ক্লাবের ১ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আ.লীগের সহ-সভাপতি চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগর টগর এমপি। এ সময় প্রধান অতিথি তাঁর বক্তব্য বলেন আজকে কৃষকদের সার তেলের জন্য লাইন দিতে হয়না। গুলি খেতে হয়না। সার কৃষকদের দোড়গোড়ায় চলে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষকের সরকার, গরীর মেহনতি অসহায় মানুষের সরকার। আজ আপনারা ১০ টাকা কেজী চাল পাচ্ছেন। রাস্তা, ঘাট, বিদ্যুৎসহ প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের জোয়ার বয়ে যাচ্ছে। ক্লাবের  উদ্দেশ্যে বলেন কোন মাদকসেবী যাতে ক্লাবের সদস্য না হতে পারে। ক্লাবের নামে মাস্তানি চাঁদাবাজী করা যাবেনা। মহিলা সংক্রান্ত ঝামেলায় জড়িত কাউকে ক্লাবের সদস্য করা যাবেনা। মানুষের সেবায় নিয়োজিত থাকতে হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দামুড়হুদা উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক পারকৃষ্ণপুর মদনা ইউপি চেয়ারম্যান এসএম জাকারিয়া আলম, আ.লীগ নেতা আলী মুনসুর বাবু, দর্শনা পৌর আ.লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুল হক। এ সময় আরো উপস্থিত ছিলেন কার্পাসডাঙ্গা ইউনিয়ন আ: লীগের ভারপ্রাপ্ত সভাপতি শওকত আলী তরফদার, সাধারন সম্পাদক নজীর আহমেদ, লুৎফর রহমান, ১নং ওয়ার্ড আ.লীগের সভাপতি আ: কাদের বিশ্বাস, সাধারন সম্পাদক শ্রমিক নেতা শওকত আলী, ২নং ওয়ার্ড আ.লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম মিন্টু, নাসির, কার্পাসডাঙ্গা ইউনিয়ন যুবলীগের আহবায়ক আ: সালাম বিশ্বাস, কার্পাসডাঙ্গা ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হাকিম মেম্বর, মন্টু মেম্বর, সমির প্রমূখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক শরীফুল ইসলাম মেসকাত।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।