চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৩ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কার্পাসডাঙ্গা গার্লস স্কুলের অফিসকক্ষে জিনিসপত্র ভাঙচুর!

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৩, ২০২২ ৮:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, কার্পাসডাঙ্গা:

দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের অফিসকক্ষে থাকা কিছু প্রয়োজনীয় জিনিসপত্র ভাঙচুর হয়েছে বলে অভিযোগ করেছে স্কুল কর্তৃপক্ষ। বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান জানান, গতকাল বুধবার সকাল আটটার দিকে স্কুলে গিয়ে দেখি পিছনের জানালা ভেঙে ভেতরে ঢুকে অফিসকক্ষের টিভি, চেয়ার, অফিসিয়ালি কাগজপত্রসহ কিছু আসবাবপত্র ভাঙচুর হয়ে পড়ে আছে। আমি সিকিউরিটি গার্ডকে জিজ্ঞাসা করলে সে হতভম্ব হয়ে পড়ে। সে ব্যাপারে কিছুই জানে না। অফিসকক্ষ নিচতলায় হওয়া সত্ত্বেও সিকিউরিটি গার্ড থাকেন দ্বিতীয় তলায়।

এ বিষয়ে আমি দামুড়হুদা মাধ্যমিক শিক্ষা অফিসারকে জানালে শিক্ষা অফিসারের অফিসারের প্রতিনিধি রাফিজুল ইসলাম ও কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের আইসি আতিকুর রহমান জুয়েল উক্ত বিদ্যালয়ে পরিদর্শন করেন। এ বিষয়ে দামুড়হুদা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।