চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৬ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কার্পাসডাঙ্গায় যুবকের ইজিবাইক ছিনতাই

প্রতিবেদক, কার্পাসডাঙ্গা:
নভেম্বর ১৬, ২০২১ ৬:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার সকাল ৯টার দিকে এ ঘটপনা ঘটে। ইজিবাইকের মালিক কার্পাসডাঙ্গা ইউনিয়নের কানাইডাঙ্গা গ্রামের দক্ষিণপাড়ার সাইফুল হকের ছেলে রেজাউল হক।

জানা গেছে, গতকাল সকালে নিজ বাড়ি থেকে এসে কার্পাসডাঙ্গা এমএম তেলপাম্পের নিকট দাঁড়িয়ে থাকলে দুইজন যুবক এসে চুয়াডাঙ্গা থেকে কার্পাসডাঙ্গা বাজারে মুদি দোকানের মালামাল পাঁচশ টাকা চুক্তিতে আনতে গেলে বেলা পৌনে এগারোটার দিকে চুয়াডাঙ্গা ইমার্জেন্সি রোডে যেয়ে পৌঁছালে ছিনতাইকারীদের ভেতর একজন নেমে অপর ছিনতাইকারীকে বলে তুমি গাড়িতে বসে থাকো আমি আর ইজিবাইক চালক দুইজন মিলে দোকানের দড়িগুলো নিয়ে আসি। এই বলে দুইজন চলে গেলে অপর ছিনতাইকারী ইজিবাইক নিয়ে লাপাত্তা দেয়।

এদিকে উক্ত ছিনতাইকারী ইজিবাইক চালককে একটি চায়ের দোকানে চা খেতে দিয়ে বলে তুমি চা খাও আমি দড়িগুলো নিয়ে আসি বলে লাপাত্তা দেয়। কিছুক্ষণ পর রেজাউল হক ইজিবাইক যেখানে রেখে ছিল, সেখানে এসে দেখে ইজিবাইক নেই। অনেক খোঁজাখুঁজির পর ইজিবাইক না পেয়ে চুয়াডাঙ্গা সদর থানাকে জানায়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।