চুয়াডাঙ্গা রবিবার , ২০ নভেম্বর ২০২২

কার্পাসডাঙ্গায় বীমা দাবির চেক হস্তান্তর ও পুরস্কার বিতরণ

নিউজ রুমঃ
নভেম্বর ২০, ২০২২ ৪:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

কার্পাসডাঙ্গা, প্রতিবেদক:
দামুড়হুদার কার্পাসডাঙ্গায় পপুলার লাইফ ইন্স্যরেন্স কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে বীমা দাবির চেক হস্তান্তর, বনভোজন ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টায় কার্পাসডাঙ্গা কবরস্থান মোড়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। পপুলার লাইফ ইন্স্য্যরেন্স-এর সার্ভিস সেলস ইনচার্জ আক্তারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান আব্দুল করিম বিশ্বাস। প্রধান বক্তা ছিলেন বীমা প্রকল্প পরিচালক সৈয়দ সাইফুল ইসলাম রুবেল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপক ও প্রকল্প ইনচার্জ সোয়েব আহম্মেদ দেওয়ান, মেহেরপুর জেলার জেনারেল ম্যানেজার রাফিউল ইসলাম, কার্পাসডাঙ্গা সার্ভিস সেলের সহকারী ম্যানেজার আনসার আলী, কার্পাসডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজীর আহমেদ ও সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মুকুল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।