চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৫ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কার্পাসডাঙ্গায় পৃথক স্থানে বজ্রপাতে নারীসহ তিনজন আহত

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১৫, ২০২২ ৮:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, কার্পাসডাঙ্গা: দামুড়হুদার কার্পাসডাঙ্গায় পৃথক স্থানে বজ্রপাতে তিনজন আহত হয়েছেন। আহতরা হলেন- উপজেলার কানাইডাঙ্গা গ্রামের রমজান আলীর ছেলে আরশেদ (৩৩), একই গ্রামের মিজানুর রহমানের স্ত্রী ফাহিমা খাতুন (৪৬) এবং একই উপজেলার বয়রা গ্রামের আহম্মেদ আলীর ছেলে মাহাবুর রহমান (১৯)।

জান যায়, মাহবুর রহমান গতকাল বুধবার দুপুর ১২টার দিকে বয়রায় মাঠে নিজ জমিতের কৃষিকাজ করার সময় বজ্রপাত ঘটলে তিনি মারাত্মক আহত হন। পরিবারের লোকজন আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। আহত মাহাবুরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

অপর দিকে, প্রায় একই সময়ে ইউনিয়নের কানাইডাঙ্গা গ্রামের মিজানুর রহমান স্ত্রী ফাহিমা খাতুন ঘরে বসেছিলেন। নিজ ঘরের ছাদের ওপর বিকট শব্দ হলে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পাশের বাড়ির লোকজন তাঁকে উদ্ধার করে গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে আসেন। এছাড়া একই গ্রামের রমজান আলীর ছেলে আরশেদ আলী বাঁশের মাচার ওপর বসেছিলেন। এসময় পাশে থাকা নারিকেল গাছে বজ্রপাত ঘটলে তিনি মারাত্মক আহত হন। পরিবারের সদস্যরা আহত আরশেদ আলীকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসকের সাথে কথা হলে তিনি জানান, বজ্রপাতে আহত আরশেদ আলীর অবস্থা আশঙ্কামুক্ত।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।