কার্পাসডাঙ্গায় পাঁচ ব্যবসায়ীকে জরিমানা

7

প্রতিবেদক, কার্পাসডাঙ্গা:
দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা বাজারে অভিযান চালিয়ে পাঁচ ব্যবসায়ীকে জরিমান করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার বিকেল চারটার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার সিংহ এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
এসময় কার্পাসডাঙ্গা বাজার ব্রিজ মোড়ের মেসার্স শুভ বীজ ভান্ডারে মেয়াদোত্তীর্ণ কীটনাশক জব্দ করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯-এর ৩৭ ধারায় ২৫ হাজার টাকা, মেসার্স আলিম স্টোরে পাটজাত মোড়ক আইনে ২০১০ সালের ১৪ ধারায় ৩ হাজার টাকা, কার্পাসডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের একমাত্র প্রবেশ পথের ওপর কাঁচাবাজার বসায় মুনসুর আলীকে ১ হাজার টাকা, মুজাহিদকে ১ হাজার টাকা ও ইয়াকুব আলীকে ১ হাজার টাকাসহ মোট ৩১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার সিংহ বলেন, এ অভিযান অব্যাহত থাকবে ও হ্যান্ড মাইকে করোনাকালীন সময়ে উপস্থিত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। মেয়াদোত্তীর্ণ কীটনাশকগুলো কার্পাসডাঙ্গা আশ্রয়ন প্রকল্পের ৩য় তলা বিল্ডিংয়ের নিকট ভেঙে ও মাটিতে পুতে বিনষ্ট করা হয়। কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের এএসআই জাহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম নিরাপত্তার দায়িত্ব পালন করেন।