চুয়াডাঙ্গা শনিবার , ১০ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কার্পাসডাঙ্গায় কবি নজরুল স্মৃতিবিজড়িত আটচালা ঘর ও ডিসি ইকোপার্ক পরিদর্শন করলেন পর্যটক সচিব মোকাম্মেল হোসেন

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১০, ২০২২ ৮:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, কার্পাসডাঙ্গা: দামুড়হুদার কার্পাসডাঙ্গায় জাতীয় কবি কাজী নজরুল ইসলামের স্মৃতি বিজড়িত আটচালা ঘর ও ডিসি ইকোপার্ক পরিদর্শন করলেন পর্যটক সচিব মো. মোকাম্মেল হোসেনসহ তিন সদস্যের প্রতিনিধি দল। গতকাল শুক্রবার বিকেলে ডিসি ইকোপার্ক প্রাঙ্গনে সচিব মোকাম্মেল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান চুয়াডাঙ্গা জেলা প্রশাসক আমিনুল ইসলাম খান, অতিরিক্ত জেলা প্রশাসক সাজিয়া আফরিন ও কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. করিম বিশ্বাস। পরে প্রতিনিধি দল ডিসি ইকোপার্কে যান।

এসময় অতিরিক্ত সচিব ও বিটিভির সিও আবু তাহের মোহাম্মদ জাবেদ, পর্যটক চেয়ারম্যান আলী কদর, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মো. আমিনুল ইসলাম খান, অতিরিক্ত জেলা প্রশাসক সাজিয়া আফরিন, এনডিসি হাবিবুর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজ্জাদ হোসেন, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সানজিদা বেগম, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহেদ, দর্শনা থানার ওসি এএইচএম লুৎফুল কবির, নাটুদাহ ক্যাম্প ইনচার্জ এসআই কামরুল ইসলাম, ইকোপার্কের সুপারভাইজার বাহালুল হক, ওমেদুল হক, নাহিদ নেওয়াজ, আনাছুর রহমান আনাচ, উদ্যোক্তা হারুন, আইসিটি টেকনিশিয়ান দিনার, নাজির ওমর ফারুক উপস্থিত ছিলেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।