চুয়াডাঙ্গা রবিবার , ২৩ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

কার্পাসডাঙ্গায় ওয়ার্কার্স পার্টির কমিটি গঠন

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২৩, ২০১৭ ৫:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

কার্পাসডাঙ্গায় ওয়ার্কার্স পার্টির কমিটি গঠন
প্রতিটি ওয়ার্ড কমিটি গঠন ও উঠান বৈঠক করার সিদ্ধান্ত
IMG_20170722_141214কার্পাসডাঙ্গা প্রতিনিধি: “জঙ্গিবাদী সন্ত্রাস ও সা¤্রাজ্যবাদ প্রতিহত কর, কৃষি কৃষক খেত মজুরের স্বার্থে জোট বাধো, তৈরী হও” এই স্লোগানে গতকাল শনিবার দুপুরে দামুড়হুদার কার্পাসডাঙ্গায় ওয়ার্কার্স পার্টির কার্পাসডাঙ্গা ইউপি কমিটির পার্টি সেল গঠন করা হয়। কার্পাসডাঙ্গা কাষ্টমস মোড়ে ডাক্তার আব্দুল ও হাবের চেম্বারে এই কমিটি সেল গঠন সম্পন্ন হয়।
কানাইডাঙ্গা গ্রামের আমিনুল হক লাল্টুকে সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়। এছাড়া যথাক্রমে কমরেড আব্দুস সামাদ, কমরেড ডাক্তার আব্দুল ওহাব, কমরেড আনসার আলী, কমরেড আবুল কাশেম, কমরেড নজরুল ইসলাম, কমরেড শ্রী রবিন মন্ডলকে সদস্য নির্বাচন করে ৭জন বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা কমিটির সভাপতি কমরেড সিরাজুল ইসলাম সেখ। এবং অতিথি ছিলেন জেলা কমিটির সদস্য কমরেড জমাত আলী, থানা কমিটির সভাপতি কমরেড মাসুম আলী খান। অনুষ্ঠানে প্রতিটি ওয়ার্ড কমিটি গঠন ও উঠান বৈঠক করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।