চুয়াডাঙ্গা রবিবার , ৭ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কার্পাসডাঙ্গার ৩টি ওয়ার্ডে উন্মুক্ত সভা অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ৭, ২০২২ ৩:৩৮ অপরাহ্ণ
Link Copied!

প্রতিবেদ, কার্পাসডাঙ্গা: দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়নের , নম্বর ওয়ার্ডে এলজিএসপি প্রকল্পের ২২২৩ অর্থবছরের ওয়ার্ড পর্যায়ে উন্মুক্ত সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রতিটি ওয়ার্ডের জনগণের সাথে প্রকল্পের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করা হয়। গতকাল শনিবার বিকেলে , নম্বর ওয়ার্ডে উন্মুক্ত সভা অনুষ্ঠিত হয়। কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান . করিম বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এলজিএসপি প্রকল্পের ২০২২২৩ অর্থবছরের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য দেন।

এসময় আরও উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান মনিরুজ্জামান মণ্টু, নম্বর প্যানেল চেয়ারম্যান বিল্লাল হোসেন, নম্বর প্যানেল চেয়ারম্যান দেলোয়ারা খাতুন, ইউপি সদস্য আলমগীর হোসেন, সাজিবার রহমান, মাহাবুবুর রহমান, . রাজ্জাক, সিরাজুল ইসলাম, নুর মোহাম্মদ ভগু, . সালাম, সুমাইয়া খাতুন, ইউপি সচিব মহিউদ্দীন, হিসাবরক্ষক তপন কুমার, ওমেদুল, উদ্যোক্তা হারুন প্রমুখ।

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।