চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কার্পাসডাঙ্গার পীরপুরকুল্লায় বৃদ্ধকে পিটিয়ে জখম

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১৪, ২০২২ ২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদক: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পীরপুরকুল্লায় ঈসমাইল হোসেন (৫৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার বিকেলে উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের পীরপুরকুল্লা গ্রামে এঘটনা ঘটে। আহত ঈসমাইল হোসেন ওই গ্রামের সিংহপাড়ার মৃত আজির বক্সের ছেলে।

আহত ইসমাইলের স্ত্রী অভিযোগ করে বলেন, ঈদের দ্বিতীয় দিন গ্রামের মাঠে কিশোররা আতশবাজি ফোটাচ্ছিল। এসময় পাশ্ববর্তী পাড়ার ফজলুর ছেলে জনির শরীরে আতশবাজির আগুন ছুড়ে মারে ঈসমাইলের ছেলে পারভেজ। এতে ঘটনাস্থলে থাকা বৃদ্ধ ঈসমাইল হোসেন প্রতিবাদ করলে কিশোরদের সঙ্গে তর্কবিতর্ক হয়। বিষয়টি সেখানেই মিমাংসা হয়ে যায়। এরই জের ধরে মঙ্গলবার বিকেলে পাশ্ববর্তী পাড়ার ঈসমাইল, মজিবার ও বিল্লাল লাঠিসোঁটা ও ইট দিয়ে বেধড়ক মারপিট করে বৃদ্ধ ঈসমাইলকে। পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের সদস্যরা বৃদ্ধ ঈসমাইলকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন বলেন, আহত বৃদ্ধের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ভর্তি করা হয়েছে।

Girl in a jacket
Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।