চুয়াডাঙ্গা বুধবার , ৩ জুলাই ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

কার্পাসডাঙ্গার ওয়ার্ড আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৩, ২০১৯ ১০:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, কার্পাসডাঙ্গা:
দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা তিনটায় কার্পাসডাঙ্গা ডিগ্রি কলেজের হলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডা. রবিউল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সদস্য ও কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খলিলুর রহমান ভুট্ট।
এ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সহিদুল হক, কার্পাসডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাফিক মাস্টার, সাধারণ সম্পাদক নজীর আহমেদ, দামুড়হুদা উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক শওকত আলী, কার্পাসডাঙ্গা ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদের বিশ্বাস, ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এম এ জলিল, সাধারণ সম্পাদক রেজাউল করিম মিন্টু, জেলা কৃষক লীগের মৎস্য ও পশুবিষয়ক সম্পাদক আব্দুস সালাম বিশ্বাস, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক সাইফুল, আ. হাকিম মেম্বার, কার্পাসডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজ কচি, যুগ্ম সম্পাদক শরীফ রতন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান মিলন, দপ্তর সম্পাদক বখতিয়ার খলজি বকুল, দামুড়হুদা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাজেদুল বিশ্বাস মিঠু, কার্পাসডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান রানা, সাধারণ সম্পাদক সানাউল কবির শিরিন, তুহিন, খালিদ, রকিবুল, ফরহাদ, সাজ্জাদ, রিয়াদ, শিপলু, মানিক, আলাল মাস্টার, মন্টু মেম্বার প্রমুখ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন কার্পাসডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজীর আহমেদ। এ সম্মেলন থেকে দুটি পদের বিপরীতে ১০ জন প্রার্থী ফরম সংগ্রহ করেন। পরবর্তীতে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হবে বলে জানান নেতারা।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।