চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২১ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

কার্পাসডাঙ্গায় সোনালী এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন

নিউজ রুমঃ
ফেব্রুয়ারি ২১, ২০২৩ ১১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, কার্পাসডাঙ্গা:
দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় সোনালী ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে। সোনালী ব্যাংক চুয়াডাঙ্গা জেলা শাখার তত্ত্বাবধানে গতকাল সোমবার বেলা ১১টায় কার্পাসডাঙ্গা বাজারের জামাল মার্কেটের দ্বিতীয় তলায় এই এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন করা হয়। সোনালী ব্যাংক চুয়াডাঙ্গা শাখা প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার নাজমুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে এজেন্ট ব্যাংকিং উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান মনজু।

প্রধান আলোচক ছিলেন চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান লালন। বিশেষ অতিথি ছিলেন দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ ও কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম বিশ্বাস। স্বাগত বক্তব্য দেন সোনালী ব্যাংক দামুড়হুদা শাখার ম্যানেজার রিপন আহমেদ, রাফিদ সিডস কোম্পানি (প্রা.) লিমিটেডের চেয়ারম্যান মোস্তাক আহমেদ, কার্পাসডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজির আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম বিশ্বাস ও সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম মুকুল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।