চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

কার্পাসডাঙ্গায় প্যানেল চেয়ারম্যান দেলোয়ারার বিরুদ্ধে টাকা নিয়ে

মাতৃত্বকালীন ভাতার কার্ড করে দেয়ার অভিযোগ
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৪, ২০২৩ ৮:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, কার্পাসডাঙ্গা:
দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের মহিলা প্যানেল চেয়ারম্যান দেলোয়ারা খাতুনের বিরুদ্ধে মাতৃত্বককালীন ভাতার কার্ড করে দেওয়ার নামে চার হাজার টাকা নেওয়ার অভিযোগ উঠেছে। গতকাল রাতে ‘অজানা অতিথি’ নামের একটি ফেসবুক আইডিতে এমন পোস্ট করার পর বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে ঘটনাটি সম্পূর্ণ অস্বীকার করে তার বিরুদ্ধে মিথ্যা প্রচার করা হচ্ছে বলে জনিয়েছেন মহিলা প্যানেল চেয়ারম্যান দেলোয়ারা খাতুন।

ওই ফেসবুক আইডির পোস্টে আরও উল্লেখ করা হয়, ‘টিসিবি কার্ড যাদের নাম তালিকাভুক্ত হয়নি, তাদের নিকট থেকে ভোটার আইডি কার্ড নিয়ে মামামাল দিবে বলে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছেন প্যানেল চেয়ারম্যান দেলোয়ারা খাতুন। এছাড়াও কর্মসৃজন প্রকল্পে নিজের ছেলের নামও উঠিয়েছেন তালিকায়।’ গতকাল ‘অজানা অতিথি’ নামের ফেসবুক আইডিতে কার্পাসডাঙ্গা ইউপির প্যানেল চেয়ারম্যান ৫, ৮ ও ৯ নম্বর সংরক্ষিত আসনের মহিলা মেম্বার দেলোয়ার খাতুনের ছবিসহ একটি পোস্টে এসকল অভিযোগ করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে প্যানেল চেয়ারম্যান দোলোয়ারা খাতুন বলেন, ‘আমি বিষয়টি দেখার পরে আমার পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগণকে অবহিত করেছি। আমার বিরুদ্ধে ফেসবুক আইডিতে যা লেখা হয়েছে, তা আমার সম্মানহানী ও সমাজে হেয়প্রতিপন্ন করতেই এই মিথ্যা পোস্ট করা হয়েছে। আমি ওই আইডির নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাসহ জিডির প্রস্তুতি নিচ্ছি।’

এ বিষয়ে কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. করিম বিশ্বাস বললে, ‘একটি মিথ্যা পোস্টের বিষয়ে আমি শুনেছি। তবে আমার পরিষদের মেম্বারের নামে মিথ্যা অপপ্রচার করে মানহানীর করা আমি কোনোভাবেই মেনে নেব না। আমি দামুড়হুদা মডেল থানার ওসি সাহেবের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আলাপ করেছি।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।