কাথুলী ও মটমুড়া ইউনিয়নে ঈদ উপলক্ষে আর্থিক সহায়তা প্রদান

22

প্রতিবেদক, মেহেরপুর:
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারি ভিজিএফ ও মানবিক সহায়তার অর্থ প্রদান করেছে মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়ন পরিষদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ তহবিল হতে বরাদ্দকৃত এ অর্থ গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ইউনিয়ন পরিষদ চত্বর থেকে দুস্থ ও হতদরিদ্র পরিবারের মধ্যে এ অর্থ বিতরণ করা হয়। কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।
এ সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার উপজেলা সমবায় অফিসার মাহবুবুল হক, জেলা জাতীয় পার্টির (জেপি) সভাপতি আব্দুল হালিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, কাথুলী ইউনিয়নের হিসাব সহকারী আসলাম হোসেন প্রমুখ।
এ কার্যক্রমের আওতায় পূর্বপ্রস্তুতি তালিকা অনুযায়ী ভিজিএফ ৩৪৫ জন ও মানবিক সহায়তা ৫৫৫ জনের প্রত্যেককে ৪৫০ টাকা করে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে মোট ৯ শ জনকে দেওয়া হয়েছে এ নগদ অর্থ।
এদিকে, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারি ভিজিএফ ও মানবিক সহায়তার অর্থ প্রদান করেছে মেহেরপুরের গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়ন পরিষদ। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ইউনিয়ন পরিষদ চত্বর থেকে দুস্থ ও হতদরিদ্র পরিবারের মধ্যে এ অর্থ প্রদান করা হয়। মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।
এ কার্যক্রমের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ। ট্যাগ অফিসার ছিলেন সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মনিরুল ইসলাম। এই কার্যক্রমের আওতায় পূর্বপ্রস্তুতি তালিকা অনুযায়ী ভিজিএফ ৬৮৪ জন ও মানবিক সহায়তা ৫৫৫ জনের প্রত্যেককে ৪৫০ টাকা করে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে মোট ১ হাজার ২৩৯ জনকে দেওয়া হয়েছে এ নগদ অর্থ।
এ সময় জেলা জাতীয় পার্টি (জেপি)-এর সভাপতি আব্দুল হালিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, মটমুড়া ইউনিয়ন পরিষদের সচিব (অঃ দাঃ) মতিয়ার রহমান, প্রবীণ আওয়ামী লীগ নেতা ইছার উদ্দিনসহ ইউনিয়নের সকল পুরুষ ও মহিলা ইউপি সদস্যগণ এবং উপকারভোগী সদস্যরা উপস্থিত ছিলেন।