চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৭ অক্টোবর ২০২১

কাজীপুর ইয়ুথ ইউনিট ফুটবল টূর্ণামেন্ট অনুষ্ঠিত

গাংনী অফিস
অক্টোবর ৭, ২০২১ ৪:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

আশিক একাদশকে -২-০ গোলে পরাজিত করে মিকদাদ একাদশের জয়

 তরুণ খেলার মাঠে, নিওনা মাদক হাতে” প্রতিপাদ্য নিয়ে কাজীপুর ইয়ুথ ইউনিট ফুটবল টূর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (৬ অক্টোবর)  বিকালে কাজীপুর ডিগ্রী কলেজ মাঠে এ টূর্ণামেন্ট  অনুষ্টিত হয়।
 ই্য়ুথ এ্যান্ডিং হাঙ্গারের কাজীপুর ইউনিয়নের ইয়ুথ ইউনিটের বর্তমান সমন্বয়কারী মিকদাদ হোসেনে  একাদশ ও সাবেক সমন্বয়কারী আশিকুজ্জামান ইউনিট একাদশ  খেলায় অংশ নেয়।
উপস্থিত ছিলেন দি হাঙ্গার প্রজেক্ট- বাংলাদেশের গাংনী এরিয়া সমন্বয়কারী হেলাল উদ্দিন,  মেহেরপুর জেলা পরিষদের সদস্য মুনছুর আলী, বেতবাড়িয়া গ্রাম উন্নয়ন (ভিডিটি) দলের সভাপতি ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক রুহুল হুদা, স্বেচ্ছাব্রতি নেতা মিজানুর রহমান বাঘা, কাজীপুর ইউনিয়ন ফোরামের সাধারণ সম্পাদক আব্দুল হাদী, সহ-সভাপতি শাহ আলম সাহাব, কাজীপুর ইউনিয়ন ভিডিটির সভাপতি ও সাবেক ছাত্রনেতা  আব্দুল আলীম, সাধারণ সম্পাদক অমেদ আলী, মকবুল হোসেন, ভিডিটি সভাপতি আব্দুর রব বিশ্বাস,জাতীয় কন্যা শিশু এ্যাডভোকেসি ফোরামের কাজীপুর ইউনিয়ন কমিটির সভাপতি আশরাফুল আলম, ভিডিটি দলের সভাপতি শফিকুল ইসলাম ইকবল, দি হাঙ্গার প্রজেক্টের কাজীপুর ইউনিয়নে সমন্বয়কারী রোকনুজ্জামানসহ ইয়ূথ এ্যান্ডিং হাঙ্গারের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
খেলার প্রথমার্ধে ২৫ মিনিটের সময় মিকদাদ একাদশের ১১ নং খেলোয়াড় শাকিব হোসেন একটি গোল ও দ্বিতীয়ার্ধের ১৪ মিনিটের সময় একই দলের অপর খেলোয়াড় ৪ নং খেলোয়াড় মাসুদ রানা অপর গোলটি করেন।
পরে বিজয়ী এবং বিজীত দলের খেলোয়াড়দের হাতে ট্রফি ও মেডেল পরিয়ে দেন অতিথিরা।
খেলাতে রফরির দায়িত্ব পালন করেন আব্দুল হামিদ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।