চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৬ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কলেজছাত্রী শোভা হত্যাকারীর ফাঁসির দাবিতে গাংনীতে মানববন্ধন

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৬, ২০২২ ৭:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক: মেহেরপুর জেলা জাতীয় পার্টির (জেপি) সভাপতি আব্দুল হালিমের কন্যা শোভা রাজমনির হত্যাকারীর ফাঁসির দাবিতে গাংনীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টার দিকে গাংনী উপজেলা প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করে গাংনী সরকারি ডিগ্রি কলেজ। মানববন্ধনে গাংনী পৌর এলাকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকশিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করে।

মানববন্ধনে অংশগ্রহণ শেষে সংক্ষিপ্ত বক্তব্য দেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  এম খালেক, গাংনী সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম নিহত শোভার বাবা মেহেরপুর জেলা জাপার সভাপতি আব্দুল হালিম। উল্লেখ্য, গত দুই বছর পূর্বে ঢাকার একটি ভাড়া বাড়িতে স্বামীর সাথে বসবাস করার সময় শোভা মারা যান। শোভা আত্মহত্যা করেছিল তার স্বামী জানালেও শোভাকে হত্যা করা হয়েছে এমন অভিযোগে শোভার বাবা আব্দুল হালিম শোভার স্বামীর নামে একটি মামলা দায়ের করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।