চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৩ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কর্মচারীদের আনুষ্ঠানিক বিদায় জানালেন ডিসি আমিনুল ইসলাম

প্রশাসনের গাড়িতে পৌঁছে দেওয়া হলো বাড়ি
সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৩, ২০২২ ৮:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারীদের আনুষ্ঠানিকভাবে বিদায় দিয়ে প্রশাসনের গাড়িতে করে বাড়িতে পৌঁছে দিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। গতকাল বুধবার এ ব্যতিক্রমী আয়োজন করেন তিনি। জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এক আনুষ্ঠানিক বিদায় অনুষ্ঠানে চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাজিয়া আফরিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

এসময় বিদায়ী কর্মচারীদের হাতে জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও উপহার দেওয়া হয়। বিদায়ী অতিথি হিসেবে কর্মজীবন শেষ করলেন কানুনগো আব্দুস সামাদ, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ফেরদৌস করিম, জারিকারক ইসলাম উদ্দীন, জারিকারক আবু হানিফ, আসলাম উদ্দীন, অফিস সহায়ক মমতাজ বেগম, অফিস সহায়ক তাইজেল আলী ও সার্কিট হাউজের বেয়ারার জাহান আলী।

বিদায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শারমিন আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরাফাত রহমান প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।