চুয়াডাঙ্গা রবিবার , ২৫ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কর্ণফুলীকে ৩-২ গোলে হারিয়ে পদ্মা চ্যাম্পিয়ন

চুয়াডাঙ্গা সাদেক আলী মল্লিকপাড়া যুবসমাজের উদ্যোগে নাইট ফুটবল টুর্নামেন্টে
সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৫, ২০২২ ৯:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

বিএ জীবন: চুয়াডাঙ্গা সাদেক আলী মল্লিকপাড়া যুবসমাজের উদ্যোগে নাইট ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। উক্ত টুর্নামেন্টে কর্ণফুলীকে ৩-২ গোলে হারিয়ে পদ্মা চ্যাম্পিয়ন হয়। গত শুক্রবার সন্ধ্যা ৭টা থেকে পাঁচ দলের অংশগ্রহণে খেলাটি শুক্রবার দিবাগত রাত ২টায় শেষ হয়। টুর্নামেন্টে অংশ গ্রহণকারী দলগুলো হলো মাথাভাঙ্গা, পদ্মা, মেঘনা, যমুনা ও কর্ণফুলী।

টুর্নামেন্টের প্রথম রাউন্ডে পদ্মা দলকে ১-০ গোলে হারিয়ে মাথাভাঙ্গা দল ও যমুনা দলকে ট্রাইব্রেকারে ১-০ গোলে হারিয়ে কর্ণফুলী দল সেমিফাইনালে পৌছায়। পদ্মা ও যমুনা প্রথম রাউন্ডে হেরে গ্রুপ পর্বে থেকে যায়। গ্রুপ পর্বে মেঘনাকে ট্রাইব্রেকারে ১-০ গোলে হারিয়ে পদ্মা ও মেঘনাকে ট্রাইব্রেকারে ১-০ গোলে হারিয়ে যমুনা দল সেমিফাইলে পৌছায়। সেমিফাইনালে মাথাভাঙ্গা দলকে ৪-২ গোলে হারিয়ে কর্ণফুলী ফাইনালে ও যমুনাকে ট্রাইব্রেকারে ১-০ গোলে হারিয়ে পদ্মা টিম ফাইনালে উঠে। ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াইয়ে কর্ণফুলীকে ৩-২ গোলে হারিয়ে পদ্মা দল টুর্নামেন্ট বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে।

টুর্নামেন্ট বিজয়ীদের হাতে বিজয়ী ট্রফি তুলেদেন তরুণ সংঘ স্পোটিং ক্লাবের সভাপতি আনিসুর রহমান ও সাধারণ সম্পাদক আসাবুল শেখ সুজন। এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর রিন্টু মহলদারসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ। টুর্নামেন্টের সার্বিক পরিচালনায় ছিলেন এলাকার যুবকবৃন্দ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।