চুয়াডাঙ্গা সোমবার , ২ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

করোরা মহামারিতে চুয়াডাঙ্গাবাসীর জন্য জেলা বিএনপির কার্যালয়কে কোভিড-১৯ হেল্প সেন্টার ঘোষণা

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২, ২০২১ ১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:করোরা মহামারিতে চুয়াডাঙ্গাবাসীর জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চুয়াডাঙ্গা জেলা শাখার কার্যালয়কে কোভিড-১৯ হেল্প সেন্টার ঘোষণা করা হয়েছে। সোমবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা রজব আলী সুপার মার্কেটস্থ জেলা বিএনপির কার্যালয়ে ‘আপনার সেবায় পাশে আছি আমরা’ স্লোগানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এ কোভিড হেল্প সেন্টারের উদ্বোধন করা হয়।

হেল্প সেন্টার থেকে ২৪ ঘণ্টা করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান, জরুরী ঔষুধ সামগ্রী প্রদান, মাস্ক প্রদান ও টিকার জন্য নিবন্ধন করাসহ করোনাকালে বিভিন্ন সেবামূলক কাজ করবে জেলা বিএনপির নেতাকর্মীরা।

ভার্চুয়ালভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন কেন্দ্রীয় বিএনপির উপ-কোষাধ্যক্ষ, জেলা বিএনপির আহ্বায়ক ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতিকের প্রার্থী মাহমুদ হাসান খান বাবু। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- করোনা মহামারির শুরু থেকেই আমরা মানুষকে সেবা দিয়ে যাচ্ছি।

সব সময় বিএনপির নেতাকর্মীরা সাধারণ মানুষের পাশে ছিলো এবং আছে। বিএনপির নেতাকর্মীরা জিয়াউর রহমানের আদর্শে রাজনীতি করে। আর জিয়াউর রহমানের আদর্শ আমাদেরকে শেখায় মানুষের পাশে দাঁড়ানো। মানুষের পাশে সব সময় ছিলাম এবং আছি।

বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালভাবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতিকের প্রার্থী শরীফুজ্জামান শরীফ। তিনি বলেন, চুয়াডাঙ্গা জেলা বিএনপি সব সময় মানুষের পাশে ছিলো। বিএনপির নেতাকর্মীরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে চলে। সেই আদর্শ আমাদের জনগণের রাজনীতি শেখায়। আমাদেরকে সব সময় জনগণের কথা ভাবায়। করোনা মহামারির শুরু থেকেই চুয়াডাঙ্গা জেলা বিএনপিসহ বিভিন্ন শাখার নেতাকর্মীরা মানুষের জন্য স্বেচ্ছাশ্রম দিচ্ছে। আমরা যে যা পারি সীমিত সামর্থের মধ্যে হলেও মানুষজনকে সহযোগিতার ব্যবস্থা করেছি।

একটা বিরোধী দল হিসেবে এত কষ্টের মধ্যেও আমরা করোনা রোগীদের পাশে আছি এবং কাজ করে যাচ্ছি। এবার জেলা বিএনপির কার্যালয়কেই কোভিড-১৯ হেল্প সেন্টার ঘোষণা করা হলো। জেলা বিএনপি আবারও প্রমাণ করলো, বিএনপি মানুষের কথা ভাবে, জনগণের সেবার কথা ভাবে।

তিনি আরও বলেন, করোনা আক্রান্ত রোগীদের পরিবার এখানে যোগাযোগ করলে তাদের স্বাস্থ্যসেবাসহ প্রয়োজনীয় সহযোগিতা করা হবে। বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার, অক্সি মিটার, মাস্ক ও টিকার রেজিস্ট্রেশনের বিষয়েও সহযোগীতা করা হবে।

জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও পৌর নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী সিরাজুল ইসলাম মণির সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আবুবকর সিদ্দিক আবু, আব্দুল জব্বার বাবলু, আজুজুর রহমান পিন্টু, সদর উপজেলা বিএনপির সাবেক সিনিয়ির সহসভাপতি নজরুল ইসলাম নজু, জেহেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুল হক রোকন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম পিটু, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক ও চিৎলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল সালাম বিপ্লব, আলমডাঙ্গা পৌর বিএনপির সাবেক সভাপতি আনিসুর রহমান আনিস, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান। উদ্বোধনী অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা জাসাসের সাধারণ সম্পাদক সেলিমুল হাবিব সেলিম।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।