করোনা মোকাবিলায় সরকার সবসময় জনগণের পাশে আছে

25

দামুড়হুদায় প্রকল্পের চেক ও দুস্থ নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণকালে এমপি টগর
প্রতিবেদক, দামুড়হুদা:
দামুড়হুদা উপজেলায় ২০২০-২১ অর্থবছরে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) কর্মসূচির আওতায় ২য় কিস্তির নির্বাচনী এলাকাভিত্তিক প্রকল্প বাস্তবায়নে
বরাদ্দকৃত অর্থের চেক এবং প্রশিক্ষণপ্রাপ্ত গরীব ও দুস্থ নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টার দিকে দামুড়হুদা উপজেলা পরিষদের সভাকক্ষে এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। চুয়াডাঙ্গায়-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন।
প্রধান অতিথির বক্তব্যে এমপি টগর বলেন, ‘করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় সরকার সবসময় জনগণের পাশে আছে। করোনা চিকিৎসার সুবিধা সম্প্রসারণের পাশাপাশি কর্মহীন অসহায় মানুষের খাদ্য নিশ্চিত করার জন্য দেশজুড়ে মানবিক সহায়তা কার্যক্রম জোরদার করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন দরিদ্র মানুষের হাতে মোবাইল ব্যাংকিংয়ের সাহায্যে সরাসরি নগদ সহায়তা পৌঁছে দিয়েছেন।’ এসময় তিনি করোনায় কর্মহীন মানুষের নিয়মিত খোঁজখবর রাখা এবং ঈদে নিজেদের জন্য কেনাকাটা না করে গরীব অসহায়দের কল্যাণে খরচ করার জন্য স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, যতদিন করোনা পরিস্থিতি থাকবে, ততদিন তাঁর নির্বাচনী এলাকার কর্মহীন মানুষের জন্য ব্যক্তিগত উদ্যোগে খাদ্য ও স্বাস্থ্যসুরক্ষা-সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।
দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দিলারা রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ, দামুড়হুদা মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক, দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল আলম মিল্টন, জুড়ানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন, নতিপোতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়ামিন হোসেন, নাটুদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, হাউলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিজাম উদ্দীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশরাফ আলী, দামুড়হুদা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হযরত আলী প্রমুখ।