চুয়াডাঙ্গা শুক্রবার , ৪ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

করোনা মোকাবিলায় এগিয়ে এলেন যুবরাজ

সমীকরণ প্রতিবেদন
জুন ৪, ২০২১ ১০:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

খেলাধুলা ডেস্ক:
করোনার দ্বিতীয় ঢেউয়ে বিধ্বস্ত গোটা ভারত। বর্তমানে দৈনিক সংক্রমণ কিছুটা কমলেও পরিস্থিতি এখনো উদ্বেগজনক। এই অবস্থায় করোনা মোকাবিলায় এগিয়ে এলেন সাবেক ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং। নিজের ফাউন্ডেশনের মাধ্যমে গোটা দেশের বিভিন্ন হাসপাতালে ১০০০টি কোভিড বেডের ব্যবস্থা করতে চলেছেন তিনি। টুইটারে সেকথাই ঘোষণা করলেন ভারতের অন্যতম সেরা অলরাউন্ডার। করোনার দ্বিতীয় ঢেউয়ে এপ্রিল-মে মাসে গোটা দেশে জারি ছিল মৃত্যুর মিছিল। পর্যাপ্ত ওষুধ, বেড এবং অক্সিজেনের অভাবে ভুগতে হয়েছে প্রচুর মানুষকে। দিল্লি, মহারাষ্ট্র, উত্তরপ্রদেশের রাজ্যগুলোর পরিস্থিতি আরও খারাপ হয়ে গিয়েছিল। এই পরিস্থিতিতে কোভিড রোগীদের সাহায্যে এগিয়ে এলেন যুবরাজ।
জানা গেছে, তার সংস্থা ণড়ঁডবঈধহ ভড়ঁহফধঃরড়হ-এর সাহায্যে গোটা দেশের বিভিন্ন হাসপাতালে ১০০০টি করোনা বেডের ব্যবস্থা করা হবে। একথা জানিয়ে নিজের টুইটারে যুবরাজ লেখেন, ‘করোনার দ্বিতীয় ঢেউ দেশে খুবই বিধ্বংসী রূপ নিয়েছিল। অনেকেই প্রাণ হারিয়েছেন। অনেক মানুষকে প্রচণ্ড যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছে। হাসপাতালগুলোর জরুরি চিকিৎসা ব্যবস্থাকে আরও উন্নত করতে ১০০০টি বেডের ব্যবস্থা করা হয়েছে। আপনারাও আমাদের এই লড়াইয়ে পাশে থাকুন, যাতে আমরা আরও অনেক প্রাণ বাঁচাতে পারি।’ প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও ব্যক্তিগতভাবে এবং নিজের ণড়ঁডবঈধহ ভড়ঁহফধঃরড়হ-এর সাহায্যে করোনা মোকাবিলায় এগিয়ে এসেছিলেন যুবরাজ। এদিকে, এই খবর সামনে আসতেই প্রত্যেকেই তার এই মহৎ পদক্ষেপের প্রশংসাও করেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।