করোনা থেকে বাঁচতে টিকা গ্রহণের কোনো বিকল্প নেই

65

উথলীতে কর্মহীন পরিবহন শ্রমিকদের মধ্যে ত্রাণ-সামগ্রী বিতরণকালে এমপি টগর
প্রতিবেদক, উথলী:
জীবননগর উপজেলার উথলী ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া পরিবহন শ্রমিকদের মধ্যে নিত্যপ্রয়োজনীয় ত্রাণ-সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উজেলার সন্তোষপুরে বাসস্ট্যান্ড মোড়ে অর্ধশতাধিক সিএনজি, ইজিবাইক ও মিশুক চালকদের মধ্যে এই ত্রাণ-সামগ্রী বিতরণ করা হয়। চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি মো. আলী আজগার টগর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ত্রাণ-সামগ্রী বিতরণ করেন।
প্রধান অতিথির বক্তব্যে এমপি আলী আজগার টগর বলেন, ‘বর্তমান এই সংকটকালীন মুহূর্তে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছি আমরা। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমার নির্বাচনী এলাকায় গরীব, অসহায় ও কর্মহীন হয়ে পড়া মানুষের সেবাই কাজ করে যাচ্ছি আমরা। করোনাকে ভয় নয়, টিকা গ্রহণের মধ্যদিয়ে করোনাকে জয় করতে হবে। বর্তমান সরকার আপনাদের জন্য ফ্রি টিকার ব্যবস্থা করেছে। আপনিসহ আপনার পরিবারের সবাইকে নিয়ে টিকা গ্রহণ করুন। করোনা থেকে বাঁচতে টিকা গ্রহণের কোনো বিকল্প নেই।’
এসময় আরও উপস্থিত ছিলেন উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক মোবারক সোহেল আহম্মেদ প্রদীপসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এসময় অর্ধশতাধিক সিএনজি, ইজিবাইক ও মিশুক চালকদের মধ্যে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি সয়াবিন তেল, ২ কেজি আলু, ১ কেজি লবণ, সাবান ও হ্যান্ডওয়াশ প্রদান করা হয়।