চুয়াডাঙ্গা সোমবার , ২ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

করোনায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের পাশে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২, ২০২১ ৮:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
করোনার শুরু থেকেই নানাবিধ ইতিবাচক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে বাংলাদেশ ছাত্রলীগ। চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগও তার কোনো অংশে কমতি রাখেনি। দেশে সর্বপ্রথম লকডাউনের শুরু থেকে অসহায়, হতদরিদ্র ও দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে তারা। মহামারি করোনাকালীন এই মহাদুর্যোগপূর্ণ সময়ে চলমান কঠোর লকডাউনে টিউশনি বা পার্ট টাইম জব চলে যাওয়ায় ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছে অনেক দরিদ্র শিক্ষার্থী। তাই তাদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ।
বাংলাদেশ ছাত্রলীগের এই ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের মধ্যে খাদ্য-সামগ্রী উপহার প্রদান কর্মসূচি অনুযায়ী কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশনা অনুযায়ী চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফের সার্বিক তত্ত্বাবধানে ও চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সদস্য গাজী ইমদাদুল হক সজলের নেতৃত্বে এই উপহার-সামগ্রী প্রদান করেছে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ।
এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২ নম্বর যুগ্ম আহ্বায়ক ইমরান আহমেদ, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান নিপ্পন, বিজয় বিশ্বাস, আশিকুর রহমান হিমু, আকিব জাভেদ, আরফিন সজীব, হাসান, আনিসুর রহমান আনিসসহ চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।