চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৪ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

করোনার মধ্যেও আইপিএলে আয় ৪ হাজার কোটি রুপি!

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২৪, ২০২০ ৯:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

খেলাধুলা প্রতিবেদন:
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আয়োজন করে ৪ হাজার কোটি রুপি আয় করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। শুধু তাই নয়, গত বারের তুলনায় এবার টিভি দর্শকের সংখ্যাও বেড়েছে ২৫ শতাংশ। আইপিএলের এবারের আসরটি আয়োজন করা হয়েছিল আরব আমিরাতে। মার্চে শুরু হওয়ার কথা থাকলেও করোনার কারণে আইপিএলের আয়োজন নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়। পরে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হয় আইপিএল। এদিন মুম্বাই ইন্ডিয়ানস ও চেন্নাই সুপার কিংসের মধ্যকার উদ্বোধনী ম্যাচে টিভি দর্শকের সংখ্যা ছাড়িয়ে গেছে আগের সব রেকর্ডকে।
বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অরুন ধুমাল জানিয়েছেন, ‘গত আইপিএলের তুলনায় এবার ৩৫ শতাংশ খরচ কমাতে পেরেছে বোর্ড। আইপিএল আয়োজনের ব্যাপারে যারা আমাদের প্রতি সংশয় প্রকাশ করেছিল, তারাই এসে ধন্যবাদ জানিয়ে গেছে। আইপিএল যদি না হতো, ক্রিকেটাররা একটা বছর হারিয়ে ফেলত। আর্থিকভাবেও ক্ষতিগ্রস্ত হতো।’ তিনি বলেন, ‘আইপিএলে যদি কোনো কোভিড-১৯ কেস ধরা পড়তো, তাহলে তা মোকাবিলা করার জন্য ২০০টি রুম বরাদ্ধ করা ছিল। যাতে করে আক্রান্ত রোগীরা সেখানে কোয়ারেন্টাইন করতে পারে এবং পুরোপুরি সুস্থ হয়ে আবার যোগ দিতে পারে।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।