চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৫ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

করোনাযোদ্ধাদের কাছে পৌঁছে গেল স্বীকৃতিবার্তা

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৫, ২০২০ ৯:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রথম আলোর ২২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সম্মুখসারির
সমীকরণ প্রতিবেদন:
দৈনিক প্রথম আলোর ২২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে পত্রিকাটির পক্ষ থেকে চুয়াডাঙ্গা জেলায় করোনা মোকাবিলায় সম্মুখসারির যোদ্ধাদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়েছে। গতকাল ৪ নভেম্বর প্রতিষ্ঠাবার্ষিকীর দিনই প্রথম আলোর পক্ষ থেকে শুভেচ্ছা, ফুলেল তোড়াসহ স্বীকৃতিবার্তা পৌঁছে দেওয়া হয়।

প্রথম আলোর চুয়াডাঙ্গা প্রতিনিধি শাহ আলম ও বন্ধুসভার সভাপতি রনি আলম জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম সরকার, পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম,

সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান, সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শামীম কবির, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি ও নাগরিক সংগঠন জেলা লোকমোর্চার সচিব কানিজ সুলতানার কাছে এসব পৌঁছে দেন। আকষ্মিক এই উপহার পেয়ে সকলেই প্রথম আলোর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং প্রতিষ্ঠাবার্ষিকীত শুভেচ্ছা জানান।

চুয়াডাঙ্গা প্রেসক্লাবে স্বীকৃতিবার্তা প্রদানকালে অনান্যের মধ্যে প্রেসক্লাবের সহসভাপতি কামাল উদ্দিন জোয়ার্দ্দার, কোষাধ্যক্ষ আতিয়ার রহমান ও সদস্য মফিজুর রহমান উপস্থিত ছিলেন। অন্যদিকে জেলা লোকমোর্চা কার্যালয়ে স্বীকৃতিবার্তা গ্রহণকালে ওয়েভ ফাউণ্ডেশনের উপ-নির্বাহী পরিচালক আনোয়ার হোসেন, সমন্বয়কারী জিল্লুর রহমান যুদ্ধ, জেলা লোকমোর্চার যুগ্ম সম্পাদক দিলরুবা খুকু, নির্বাহী সদস্য আনোয়ার হোসেন ও হেলেনা পারভীন এবং সদর উপজেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক পারভীন লায়লা উপস্থিত ছিলেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।