করোনাভাইরাস প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান

চুয়াডাঙ্গা জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় এসপি জাহিদ
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় চুয়াডাঙ্গা পুলিশ লাইনসের ড্রিলশেডে আগস্ট মাসের মাসিক কল্যাণ সভা ও বেলা দেড়টায় মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম। সভায় চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেলসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভায় সব পর্যায়ের অফিসার ফোর্সদের সুবিধা-অসুবিধা নিয়ে বিষধভাবে আলোচনাসহ গত মাসের কল্যাণ সভায় উপস্থাপিত সব সমস্যা সমাধান ও গৃহীত পদক্ষেপ সম্পর্কে আলোচনা করেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম। এ সময় তিনি বিশ্বব্যাপী মহামারি নোভেল করোনাভাইরাস প্রতিরোধ ও সচেতন হওয়ার জন্য উপস্থিত অফিসার-পুলিশ সদস্যদের দিকনির্দেশনা প্রদান করেন।
পরে, চুয়াডাঙ্গা জেলা পুলিশ হতে অবসর গ্রহণকারী কনস্টেবল/৩২৫ নজরুল ইসলাম এবং কনস্টেবল/৭২১ ইদ্রিস আলী, সুনাম ও দক্ষতার সঙ্গে চাকরি করায় তাঁদের হাতে পুলিশ সুপার জাহিদুল ইসলাম উপহার-সামগ্রী তুলে দেন। এ সময় চুয়াডাঙ্গা জেলার মুন্সিগঞ্জ পুলিশ ক্যাম্পে কর্তব্যরত অবস্থায় গত ২৩ আগস্ট মৃত্যুবরণকারী কনস্টেবল/১৮৭ আব্দুল হান্নানের অকাল মৃত্যুতে এক মিনিট নীরবতা পালনসহ তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়।